ঈদ-উল ফিতরের শুভেচ্ছা পোস্টার ডিজাইন ফ্রি পিএলপি ফাইল

ঊদ-উল ফিতরের শুভেচ্ছা পোস্টার ডিজাইন ফ্রি পিএলপি ফাইল




আসসালামু আলাইকুম! আশা করি সবাই খুব ভালো আছেন। EduBlog24.com ব্লগে আপনাকে স্বাগতম। আজকে আমাদের ব্লগে একটি নতুন পিএলপি ফাইল আপলোড করব।

যা ব্যবহার করে আপনি খুব সহজেই সম্পাদনা করতে পারবেন অর্থাৎ Pixellab অ্যাপের মাধ্যমে কাস্টমাইজ করতে পারবেন।

আমাদের আজকের পোস্টের মূল বিষয় হল "ঈদ-উল ফিতরের শুভেচ্ছা পোস্টার ডিজাইন ফ্রি পিএলপি ফাইল"!


এবং এই ফাইলটির ডাউনলোড বাটন নিচে দেওয়া আছে। আপনি সহজেই গুগল ড্রাইভের মাধ্যমে সেখান থেকে এটি ডাউনলোড করতে পারেন এবং নিজের মতো করে কাস্টমাইজ করতে পারেন।

HTML Table Generator
File Information
File Format PLP
Color Mode RGB
Editing Type Full Customizable
File Size 15 MB
Print Ready Yes
File Download Free
Designer Masum


পিএলপি ডাউনলোড করার সময় যদি একটি লিঙ্ক কাজ না করে, তাহলে পরবর্তী লিঙ্কটি ব্যবহার করুন। আশা করি খুব সহজে পিএলপি ডাউনলোড করতে পারবেন। এছাড়াও আপনার কোন সমস্যা হলে নীচের ডাউনলোড প্রক্রিয়া চেক করুন.

🔔🔔👇

-------
Creating Download Link...
 


আমাদের EduBlog24.com ডিজাইন ব্লগে স্বাগতম। আমাদের আজকের এই ব্লগ থেকে আপনি সহজেই "ঈদ-উল ফিতরের শুভেচ্ছা পোস্টার ডিজাইন ফ্রি পিএলপি ফাইল" পিএলপি ফাইলটি সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করতে পারেন। EduBlog24.com ওয়েবসাইটটি সারা বিশ্বের সবচেয়ে জনপ্রিয় পিএলপি ফাইল ডাউনলোড সাইটগুলির মধ্যে একটি।

আমাদের পিএলপি সাইটে বিভিন্ন ভাষায় পিএলপি ডিজাইন রয়েছে, যা বিভিন্ন দেশের লোকেরা সহজেই তাদের নিজস্ব ডিজাইনে ব্যবহার করতে পারে। আপনি যদি পিক্সেল্যাব অ্যাপের জন্য পিএলপি ফাইল খুঁজছেন তাহলে আপনাকে বলব আপনি সঠিক জায়গায় এসেছেন। তো চলুন জেনে নিই বিনামূল্যে পিএলপি ফাইল ডাউনলোড এবং পিএলপি ফাইল সম্পর্কে বিস্তারিত।

এই চমৎকার "ঈদ-উল ফিতরের শুভেচ্ছা পোস্টার ডিজাইন ফ্রি পিএলপি ফাইল" জনপ্রিয় গ্রাফিক ডিজাইন মোবাইল অ্যাপ PixelLab দ্বারা ডিজাইন করা হয়েছে। আপনি সহজেই এই PLP ফাইলটি ডাউনলোড করতে পারেন এবং সহজেই আপনার ইচ্ছামতো সম্পাদনা এবং ডিজাইন করতে পারেন।

ডিজাইনটি আরজিবি কালার মোডে করা হয়েছে।"ঈদ-উল ফিতরের শুভেচ্ছা পোস্টার ডিজাইন ফ্রি পিএলপি ফাইল।

EduBlog24.com থেকে "ঈদ-উল ফিতরের শুভেচ্ছা পোস্টার ডিজাইন ফ্রি পিএলপি ফাইল" ফাইলটি সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করুন

"দ্রষ্টব্য: আপনি ব্যক্তিগত বা ব্যবসায়িক ডিজাইন সম্পর্কিত উদ্দেশ্যে এই ফাইলটি "ঈদ-উল ফিতরের শুভেচ্ছা পোস্টার ডিজাইন ফ্রি পিএলপি ফাইল" ব্যবহার করতে পারেন। এই ফাইলটি (.plp ফাইল) কোনো ওয়েবসাইট, ক্লাউড স্টোরেজ, সোশ্যাল মিডিয়া বা মাধ্যমে বিক্রি বা বিতরণ করা যাবে না। অন্যথায়"

https://news.google.com/publications/CAAqBwgKMOjVpQww-s20BA




*আপনি যদি বিশ্বাস করেন যে EduBlog24.com ওয়েবসাইটে পোস্ট করা কোনো বিষয়বস্তু কপিরাইট লঙ্ঘন করে, আপনি আমাদের সমস্ত প্রাসঙ্গিক তথ্য সহ একটি বিজ্ঞপ্তি পাঠাতে পারেন।

একটি PLP ফাইল কি?

PLP ফাইল একটি Pixellab প্রকল্প। PixelLab অ্যাপের মাধ্যমে আপনি যা করেন তা এই PLP ফাইলে সংরক্ষিত থাকে। আপনি চাইলে এই পিএলপি ফাইলটি আপনার বন্ধু বা অন্য কাউকে দিতে পারেন। অন্য যে কেউ Pixellab অ্যাপের সাহায্যে তাদের ফোনে PLP ফাইলের সাথে সবকিছু যোগ ও বিয়োগ করতে পারে।

পিক্সেল্যাব অ্যাপে পিএলপি ফাইল কীভাবে যুক্ত করবেন এবং ব্যবহার করবেন?

আপনি যদি PLP ফাইলগুলির সাথে কাজ করতে চান তবে আপনাকে প্রথমে আপনার ফোনে Pixellab অ্যাপটি ডাউনলোড এবং ইনস্টল করতে হবে। তারপর আপনাকে Pixellab অ্যাপে প্রবেশ করতে হবে।

ধাপ-১: প্রথমে Pixellab খুলুন। তারপর আপনি উপরের ডানদিকে তিনটি ডট মেনু দেখতে পাবেন। সেই মেনু আইকনে ক্লিক করুন।

Pixellab অ্যাপ ডাউনলোড করুন

ধাপ-২: তারপর আপনার সামনে একটি মেনু উইন্ডো আসবে। আর একটু নিচে গেলে Open .PLP File নামে একটা অপশন পাবেন। সেই অপশনে ক্লিক করুন।

ধাপ-৩: ক্লিক করার পর একটি উইন্ডো খুলবে। উইন্ডোর ডানদিকে আপনি তিনটি বিকল্প দেখতে পাবেন। (.PLP) নাম। ক্লিক করার পর আপনার সামনে একটি ফাইল ম্যানেজার খুলবে।

ধাপ-৪: ফাইল ম্যানেজার খোলার পর, আপনি যে ফোল্ডারে পিএলপি রেখেছেন সেখানে প্রবেশ করুন। যদি ডিফল্টরূপে একটি ডাউনলোড ফোল্ডার থাকে, আপনি ডাউনলোড ফোল্ডারে সমস্ত PixelLab PLP ফাইল পাবেন। অথবা উপরের তীর আইকনে ক্লিক করুন এবং ডাউনলোড ফোল্ডার বা PLP ফাইল রয়েছে এমন ফোল্ডার খুঁজে পেতে সমস্ত ফোল্ডার চেক করুন।

ধাপ-5: আপনি যখন PLP ফাইলটি খুঁজে পাবেন, তখন এটিতে ক্লিক করুন। ক্লিক করার পর আপনার সামনে 2টি অপশন আসবে 1.Open Only 2.Open and Add)। প্রথমটিতে ক্লিক করলে ফাইলটি একবার খুলবে কিন্তু সংরক্ষণ হবে না। এবং যদি আপনি সংরক্ষণ না করেন, তাহলে ফাইলটি দ্বিতীয়বার ব্যবহার করার জন্য আপনাকে একই নিয়ম অনুসরণ করে আবার ফাইলটিতে কাজ করতে হবে। আর আপনি যদি ২য় অপশন সিলেক্ট করেন তাহলে ফাইলটি ওপেন হয়ে সাথে সাথে সেভ হয়ে যাবে এবং আপনি পরে খুব সহজেই ব্যবহার করতে পারবেন।

Tags:plp file Poster,plp file 2024,pixellab plp file download 2024 free download,graphic design plp file,Eid mubarak poster design plp free download,Eid mubarak poster design plp maker,Eid mubarak poster design plp download,eid plp file download 2024,plp file download 2024 free,pixellab plp file download,#Eid ul fitr Banner Design I ঈদ শুভেচ্ছা ব্যানার ডিজাইন, #Eid ul fitr Banner Design I ঈদ শুভেচ্ছা ব্যানার ডিজাইন ঈদ, #Eid ul fitr billboard I ঈদ শুভেচ্ছা ব্যানার, #Eid ul fitr Poster Design,https://tinyurl.com/tep8yase, Alo Kurbanir Eid, eid, eid background, Eid Bangla Design, eid banner, Eid Banner Design 2024, Eid Card, Eid Festoon, eid festoon design, Eid Mobarok Faston, Eid Mobarok-2024, Eid Mobrok Postar, Eid Mubarak, Eid Mubarak 2024, eid mubarak banner, eid mubarak design, eid mubarak festoon, eid mubarak leaflet design, eid mubarak pic, Eid Mubarak Poster Design, Eid Mubarak Poster Design · ঈদুল ফিতরের শুভেচ্ছা পোস্টার ডিজাইন ২০২৪, Eid Mubarak Poster Design Free PLP

0/Post a Comment/Comments